পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ২৮ জানুয়ারি ২০১৮

পার্বত্য চট্টগ্রামে পরিকল্পিত উন্নয়ন বাস্তবায়িত হচ্ছে - প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং


প্রকাশন তারিখ : 2018-01-28

গুইমারা, ২৬ জানুয়ারি ২০১৮

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক  প্রতিমন্ত্রী বীর বাহাদুর  উশৈসিং  বলেন, বর্তমান গণতান্ত্রিক    সরকার পার্বত্য অঞ্চলের শিক্ষা ব্যবস্থার উন্নয়ন ও প্রসারের লক্ষ্যে পরিকল্পিত উন্নয়ন  বাস্তবায়ন করে চলেছে। বর্তমান সরকারের গৃহিত শিক্ষা বান্ধব শিক্ষানীতির কারণে পার্বত্য এলাকার প্রতিটি উপজেলায় শিক্ষা ব্যবস্থার উন্নয়ন সাধন করছে।  বীর বাহাদুর উশৈসিং  সুন্দর আগামীর বাংলাদেশ গড়ে তোলার স্বার্থে শিক্ষার্থীদের সুশিক্ষিত করে গড়ে তুলতে শিক্ষকদের আরো যতœবান হবার আহ্বান জানান।

আজ ২৬ জানুয়ারী  সকালে খাগড়াছড়ি পার্বত্য জেলার গুইমারা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের পুনর্মিলনী উৎসবের উদ্বোধনকালে  প্রতিমন্ত্রী এসব কথা বলেন। 

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায়  বিশেষ অতিথি ছিলেন শরনার্থী বিষয়ক টাস্কফোর্স এর চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা , গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ কামরুজ্জামান,  জেলা প্রশাসক মোঃ রাশেদুল ইসলাম, পুলিশ সুপার আলী আহমদ খান, মানিকছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান ম্্রাগ্য মারমা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য মংসুই প্রু চৌধুরী অপু, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামসুল হক, উদযাপন কমিটির আহবায়ক ও  গুইমারা ইউপি চেয়ারম্যান মেমং মারমা ও সদস্য সচিব মো: আমির হোসেন উপস্তিত ছিলেন।

স্মৃতিময় মূহুর্ত ধরে রাখার জন্য স্কুল প্রাঙ্গণে আয়োজক কমিটি আকাশে ফানুস উড়ানো ও আতশবাজী প্রজ্জ্বলন ও সন্ধ্যা স্থানীয় ও দেশবরেণ্য শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে।  


Share with :

Facebook Facebook