পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ১৪ মে ২০১৮

সরকার পার্বত্য এলাকার উন্নয়নে আন্তরিক: পার্বত্য প্রতিমন্ত্রী


প্রকাশন তারিখ : 2018-05-13

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেছেন, বর্তমান  সরকার ধর্ম, বর্ণ নির্বিশেষে সকল ধর্মের উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে আর  সরকারের আন্তরিকতায় পার্বত্য এলাকায় আজ শান্তির সুবাতাস বইছে এবং মন্দির ,মসজিদ,গীর্জাসহ সকল ধর্মীয় প্রতিষ্টানের উন্নয়ন কাজ অব্যাহত রয়েছে ।

 
আজ বান্দরবানের বালাঘাটায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বান্দরবান ইউনিটের বাস্তবায়নে ৩০ লক্ষ টাকা ব্যয়ে বালাঘাটা সার্বজনীন শ্রী শ্রী রক্ষাকালী মন্দির ভবনের সম্প্রসারণ কাজের ভিত্তিফলক উন্মোচনকালে প্রতিমন্ত্রী এসব কথা বলেন । 
 
এসময় তিনি আরো বলেন, প্রতিটা ধর্ম মানুষকে শান্তি এবং সাম্প্রদায়িক সম্প্রীতির মুলমন্ত্র শিক্ষা দেয় যা সামাজিক স্থিতিশীলতা ও উন্নয়নের প্রধানতম নিয়ামক হিসাবে কাজ করে।
 
এসময়  অন্যান্যদের মধ্যে  উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ আসলাম হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ,বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড এর নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছিন আরাফাত, বান্দরবান কেন্দ্রীয় দূর্গা পূজা উদযাপন পরিষদের সভাপতি অমল কান্তি দাশসহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের  কর্মকর্তা ও সুশীল  সমাজের নেতৃবৃন্দ।

Share with :

Facebook Facebook